শুক্রবার, ১০ মে ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :::
ডেইলি চিরন্তন অনলাইন নিউজ পোর্টালের জন্য সিলেটসহ দেশ বিদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। আগ্রহীরা ইমেইলে যোগাযোগ করুন
শিরোনাম ::
২২ এ “চিরন্তন”-মোঃ ইকবাল হোসেন (আফাজ) আগামী ৮ মে ১৪১ উপজেলায় সাধারণ ছুটি ‘টাইটানিক’এর ক্যাপ্টেন স্মিথ আর নেই বাতিঘরের দ্বীপ কুতুবদিয়া বিলুপ্ত হচ্ছে স্মার্টফোন,কিন্তু কেন? ওয়ানডে র‌্যাংকিংয়ে শীর্ষ দশে যারা, বাংলাদেশ কত নম্বরে? ৯ই-মে “চিরন্তন” এর ২২তম প্রতিষ্টাবার্ষিকি আটা কেজি ৮০০ টাকা,একটি রুটি ২৫ টাকা!পাকিস্তানের‘গলার কাঁটা’মূল্যবৃদ্ধি শাকিবের ৩য় বিয়ের খবরের মাঝেই ছেলেকে বিদেশ পাঠাচ্ছেন অপু! টিকটক কি বিক্রি হচ্ছে, সিদ্ধান্ত জানাল কর্তৃপক্ষ যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনপন্থি আন্দোলন, বাইডেন কেন চুপ? মে দিবসে ওয়ার্কার্স পার্টি সিলেটের সমাবেশ অনুষ্ঠিত শনিবার মাধ্যমিক, রবিবার খুলছে প্রাথমিক বিদ্যালয় চীন থেকে থ্রেডস ও হোয়াটসঅ্যাপ সরাল অ্যাপল সাবমেরিন বিধ্বংসী ‘স্মার্ট’ ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালাল ভারত মিল্টন সমাদ্দার গ্রেপ্তার খেটে খাওয়া মানুষের ভাগ্য পরিবর্তন করাই আওয়ামী লীগের লক্ষ্য চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ বছর করতে শিক্ষামন্ত্রীর সুপারিশ সিলেটে সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে যুবকের মৃত্যু প্রগতি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক জীবন কৃষ্ণ দক্ষিন সুরমায় শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত
প্রধানমন্ত্রীকে সংবর্ধনা হবে বিএনপি-জামায়াতের প্রভুদের দাঁতভাঙা জবাব

প্রধানমন্ত্রীকে সংবর্ধনা হবে বিএনপি-জামায়াতের প্রভুদের দাঁতভাঙা জবাব

p9gacjfx-290x181প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনার মাধ্যমে বিএনপি-জামায়াতের প্রভুদের দাঁতভাঙা জবাব দেওয়া হবে বলে জানিয়েছেন ১৪ দলের নেতারা।

শনিবার প্রধানমন্ত্রীর সংবর্ধনায় মানুষের ঢল নামিয়ে এই জবাব দিতে চায় ক্ষমতাসীন জোট। শুক্রবার দুপুরে রাজধানীর ধানমন্ডির আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে ১৪ দলের এক যৌথসভা শেষে সাংবাদিকদের এমন প্রত্যয়ের কথা জানান ১৪ দলসহ পেশাজীবী নেতারা।

আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেন, প্রধানমন্ত্রীর এই অর্জন গোটা জাতির অর্জন। প্রধানমন্ত্রী তার অর্জনকে সমগ্র দেশবাসীর জন্য উৎসর্গ করেছেন। জলবায়ু পরিবর্তনের নেতিবাচক প্রভাব মোকাবিলায় অসামান্য অবদান এবং তথ্য-প্রযুক্তিতে ব্যাপক সফলতা অর্জনের স্বীকৃতি হিসেবে প্রধানমন্ত্রীকে এ দুটি পুরস্কারে ভূষিত করা হয়েছে। ১৪ দল মনে করে এই সংবর্ধনায় জনতার ঢল নামবে। এটা হবে আমাদের একটি চ্যালেঞ্জ।

আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেন, সংবর্ধনা অনুষ্ঠানে আমরা জনতার ঢল নামিয়ে বিএনপি জামায়াত ও তাদের আন্তর্জাতিক প্রভুদের ষড়যন্ত্রের দাঁতভাঙা জবাব দিতে চাই।

ওয়ার্কার্স পার্টির সভাপতি এবং বেসরকারি বিমান ও পর্র্যটনমন্ত্রী রাশেদ খান মেনন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধরিত্রী কন্যা আখ্যায়িত করেছি। পরিবেশ রক্ষার দায়িত্ব বিশ্বের বড় বড় দেশের হলেও তারা এই দায়িত্ব পালনে এগিয়ে আসছে না।

তরুণ সমাজকে তথ্যপ্রযুক্তির দিকে আকৃষ্ট করা শেখ হাসিনা সরকারের একটি বিরাট সফলতা বলেও উল্লেখ করেন মেনন।

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মনজুরুল আহসান বুলবুল প্রধানমন্ত্রী কী কারণে এ দুটি পুরস্কার পেয়েছেন, তা দেশবাসীকে লিফলেটের মাধ্যমে প্রচার করারও আহ্বান জানান।

শনিবার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত রাস্তার দুই পাশে দাঁড়িয়ে প্রধানমন্ত্রীকে সংবর্ধনা জানাবে নেতাকর্মীরা। এ লক্ষ্যে বিমানবন্দর হয়ে গণভবন পর্যন্ত ৮টি রুট নির্ধারণ করা হয়েছে।

মোহাম্মদ নাসিমের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, সম্পাদকম-লীর সদস্য আবদুস সাত্তার, অসীম কুমার উকিল, মৃণাল কান্তি দাস, ঢাকা মহাসগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়াসহ ১৪ দল ও বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতারা।

জাতিসংঘের পরিবেশ বিষয়ক সর্বোচ্চ সম্মান ‘চ্যাম্পিয়নস অব দ্য আর্থ’ এবং আন্তর্জাতিক টেলিকমিউনিকেশন ইউনিয়নের ‘আইসিটি অ্যাওয়ার্ড’ পাওয়ায় প্রধানমন্ত্রীকে এ সংবর্ধনা দেয়ার সিদ্ধান্ত নিয়েছে আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দল।

সংবাদটি ভালো লাগলে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

May 2024
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  



© All rights reserved © dailychironton.com
Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo